আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩–আবেদন করার নিয়ম

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩–আবেদন করার নিয়ম

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩–আবেদন করার নিয়ম

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩: ঢাকা শিক্ষা বাের্ডের নির্দেশনা অনুসারে ২০২৩ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে বাংলা মাধ্যম ও ENGLISH VERSION এ ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে। আদমজী ক্যান্টনমেন্টে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে বিজ্ঞপ্তিটি পত্রিকায় প্রকাশিত হয় । Adamjee Cantonment College HSC Admission Circular 2023 -এর আলোকে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ এইচএসসি ভর্তি ২০২৩ সার্কুলার প্রয়োজনীয় তথ্য এখানে তুলে ধরা হলো ।

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ বিষয়ক তথ্য নিচে দেয়া মােবাইল নম্বরসমূহে যােগাযােগের মাধ্যমে আগামী ০৮ জানুয়ারি ২০২২ হতে ২৪ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত সকাল ৯.০০টা থেকে দুপুর ২.০০টা পর্যন্ত (শুক্র, শনি ও সরকারি ছুটির দিন ব্যতীত) মোবাইল: ০১৭৬৯০৫৯৮৬৭, ০১৭৬৯০৫৯৮৬৮/০১৭৬৯০৫৯৮৬৯/ ০১৭৬৯০৫৯৮৭০ প্রয়োজনীয় তথ্য জানা যাবে।

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ SQ কোটায় আবেদন করার নিয়ম: সেনাবাহিনীতে কর্মরত, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত, ঢাকায় কর্মরত MES(Army) ও প্রতিরক্ষা খাত হতে বেতনভুক্ত অসামরিক কর্মকর্তা ও কর্মচারীদের সন্তান SQ কোটায় আবেদন করতে পারবে।

কোটার যথার্থতা নিশ্চিত/সমর্থনে প্রয়ােজনীয় কাগজপত্র যাচাই করার জন্য ০৯ হতে ১৬ জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে accsq.vortibd.com লিংকে অথবা কলেজের ওয়েবসাইট www.acc.edu.bd -এ sQ Online Application এর নির্ধারিত বাটনে ক্লিক করে Special Quota (SQ) Application Form যথাযথভাবে পূরণ করে কর্মরত ইউনিট/প্রতিষ্ঠান প্রধান/অধিনায়কের প্রত্যয়নপত্র/অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সদস্যদের ক্ষেত্রে CORO/Record’s Certificate কিন্ডার গার্টেন (সন্তান বিবরণী) চাকরি অবসানের প্রত্যয়নপত্র/অবসরভাতা প্রদান আদেশের (পিপিও) সত্যায়িত কপি অনলাইনে Submit করতে হবে।

EIIN Number: 107855

অনলাইনে আবেদন শুরু: ০৮ ডিসেম্বর ২০২২

আবেদনের শেষ সময়: ১৫ ডিসেম্বর ২০২২

ফলাফল প্রকাশ:

ভর্তির সময়সীমা: ২২ থেকে ২৬ জানুয়ারী ২০২৩

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ভর্তি বিজ্ঞপ্তি

প্রয়ােজনে সংশ্লিষ্ট কাগজপত্র কলেজের পূর্ব গেটে সকাল ৯.০০টা থেকে দুপুর ২.০০টা পর্যন্ত জমা দেয়া যাবে। SQ কোটায় আবেদনকৃত শিক্ষার্থীরা উল্লেখিত তারিখের মধ্যে আবেদন করে প্রয়ােজনীয় কাগজপত্র প্রেরণে ব্যর্থ হলে কোটার সুবিধা হতে বঞ্চিত হবে।

আবেদনের যোগ্যতা

অনলাইনের (Online) মাধ্যমে আবেদন: আবেদনকারীকে ঢাকা শিক্ষা বাের্ডের admission website (www.xiclassadmission.gov.bd)-তে গিয়ে Apply Online এ Click করে প্রয়ােজনীয় তথ্য পূরণ করে কমপক্ষে ৫টি এবং সর্বোচ্চ ১০টি কলেজে পছন্দক্রম উল্লেখপূর্বক আবেদন করতে হবে। তবে আদমজী ক্যান্টনমেন্ট কলেজে ভর্তিচ্ছুক শিক্ষার্থীকে পছন্দক্রমের তালিকায় অবশ্যই এ কলেজকে ০১ নম্বরে রাখতে হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top