সেন্ট জোসেফ কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ – অনলাইন আবেদন করুন

সেন্ট জোসেফ কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ – অনলাইন আবেদন করার নিয়ম

সেন্ট জোসেফ কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ – অনলাইন আবেদন করুন

সেন্ট জোসেফ কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ – এখানে অনলাইন আবেদন করুন। সেন্ট জোসেফস স্কুল ঢাকা এইচএসসি ভর্তির বিজ্ঞপ্তি ২০২৩ । সেন্ট জোসেফ কলেজ ঢাকা ভর্তির ফলাফল ২০২৩ । সেন্ট জোসেফ হাই স্কুল খুলনা ভর্তির বিজ্ঞপ্তি ২০২৩ । সেন্ট জোসেফ কলেজ ভর্তি বিজ্ঞপ্তির আবেদন ২০২২ সালে খোলা। এইচএসসি ভর্তির আবেদনকারীদের শেষ তারিখ 022। ফরম সংগ্রহের দিন একই দিনে আবেদনপত্র জমা দিন। এইচএসসি ভর্তির আবেদনের ফি এবং ফর্মের মূল্য টাকা। 250/=। তাদের এসএসসি ফলাফলের ইন্টারনেট প্রিন্ট কপি এবং তাদের পাসপোর্ট সাইজের 2 কপি ছবি আবেদনপত্রের সাথে জমা দিতে হবে।

সেন্ট জোসেফ কলেজ এইচএসসি ভর্তি ২০২২

সেন্ট জোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় অন্যান্য কলেজের মতো এইচএসসি শিক্ষার্থী ভর্তির ক্ষেত্রে সরকারি নিয়ম মানে না। এইচএসসি ভর্তির জন্য প্রবেশিকা পরীক্ষার অনুমতি দিয়েছেন হাইকোর্ট। তাই তারা এইচএসসি ভর্তির জন্য এই কলেজের নিজস্ব প্রতিষ্ঠানের সকল নিয়ম মেনে চলে। তাই ইনস্টিটিউটের নিয়ম-কানুন অনুযায়ী সেন্ট জোসেফ এইচএসসি ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। শিক্ষার্থীরা জোসেফ কলেজে আবেদনের জন্য কয়েকদিন সময় পাবে। বিজ্ঞপ্তিটি মে মাসে ঘোষণা করা হবে। ঘোষণার পরে, আবেদনকারীকে আবেদন করার জন্য আমন্ত্রণ জানানো হবে। সেন্ট জোসেফ এইচএসসি ভর্তির জন্য যোগ্য পেতে এখন নিচের অনুসরণ করুন

সেন্ট জোসেফ কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

সেন্ট জোসেফ কলেজ উচ্চ মাধ্যমিক বোর্ডের অনুমতি নিয়ে তাদের নিজস্ব পদ্ধতিতে আলাদাভাবে HSC ভর্তি নেয়। শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার জন্য আবেদন করতে হবে। আপনি যদি মনে করেন যে আপনি যোগ্য এবং আপনি পরীক্ষাটি পাস করতে পারেন তাহলে অনলাইনে আপনার আবেদন জমা দিন। উল্লেখ্য, ভর্তি পরীক্ষার পরই ভর্তির ফলাফল প্রস্তুত করা হয়।

অনেক শিক্ষার্থী সেন্ট জোসেফ কলেজে ভর্তির সার্কুলার খোঁজে কিন্তু সব শিক্ষার্থী সুযোগ পায় না। কারণ, এ ধরনের ভর্তির ক্ষেত্রে প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হওয়া খুবই কঠিন। বেশিরভাগ আবেদনকারীই প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেননি। আপনি যদি সেন্ট জোসেফ কলেজ প্রবেশিকা পরীক্ষায় যোগ্য হন তবে আপনি এতে ভর্তি হতে পারেন।

সেন্ট জোসেফ কলেজ ভর্তি বিজ্ঞপ্তির জন্য কিভাবে আবেদন করবেন?

সেন্ট জোসেফ কলেজের অফিসিয়াল ওয়েবসাইটে www.sjs.edu.bd  ফলাফল পাওয়া যাবে। মেধা তালিকা এবং অপেক্ষমাণ তালিকা PDF ফাইলে ডাউনলোড করা যাবে। বিজ্ঞান (বাংলা মাধ্যম ও ইংরেজি সংস্করণ), বিজনেস স্টাডিজ ও মানবিক গ্রুপের জন্য পৃথক মেধা তালিকা ও অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হয়েছে। কলেজের নোটিশ বোর্ডেও ফল পাওয়া যাবে। বিজ্ঞপ্তিটি জানতে নীচের সমস্ত পদক্ষেপগুলি অনুসরণ করুন।

  • অফিসিয়াল ওয়েবসাইট www.sjs.edu.bd  দেখুন।
  • নোটিশ বোর্ড মেনু লিখুন.
  • গ্রুপ ভিত্তিক ফলাফলের মেধা তালিকা বা অপেক্ষমাণ তালিকা ডাউনলোড করুন।
  • অ্যাডমিট রোল দিয়ে রেজাল্ট চেক করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top