রিপন চৌধুরীকে ২০নং আন্ডারচর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে দেখতে চায় তৃণমূল

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নোয়াখালী সদর উপজেলাধীন ২০নং আন্ডারচর ইউনিয়ন কাউন্সিল অধিবেশন খুব শিগ্রই অনুষ্ঠিত হবে। এ কাউন্সিল অধিবেশনে বর্তমান সময়ে ছাত্রদলের নিবেদিত প্রান, রাজপথের সাহসী সৈনিক, তরুন মেধাবী ছাত্রনেতা রিপন চৌধুরী ২০নং আন্ডারচর ইউনিয়ন জাতীয়তাবাদী ছাত্রদল এর সাধারণ সম্পাদক পদে দেখতে চান তৃণমূল নেতারা।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ২০নং আন্ডারচর ইউনিয়নকে আরো শক্তিশালি করার লক্ষে জিয়াউর রহমানের রাজনৈতিক আদর্শ বুকে ধারন করে দলের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাওয়া প্রকৃত ছাত্রনেতা ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় আন্ডারচরবাসী।

শুধু নিজস্ব দল বা রাজনৈতিক পরিচয়ের মধ্যে আবদ্ধ নন তিনি, পরাপকারী, দরিদ্র মানুষকে সহায়তাসহ বিভিন্ন কর্মকান্ডের জন্য আন্ডারচরের সাধারণ শ্রমিকদের কাছেও বেশ জনপ্রিয় এই ছাত্র নেতা। তাই দল ও জন সাধারণের কল্যানে তাকে ২০ নং আন্ডারচর ইউনিয়ন এর সাধারণ সম্পাদক করা দরকার বলে মনে করেন ২০ নং আন্ডারচর ইউনিয়নে বসবাসরত ও কর্মরত সাধারন মানুষেরা।

এ ব্যাপারে  রিপন চৌধুরীর বলেন আমি দল থেকে কিছু পাওয়ার আশায় রাজনীতি করি না। আমি জিয়াউর রহমানের রাজনৈতিক আদর্শকে ভালোবেসে রাজনীতিতে যোগ দিয়েছে। আমি দলকে যেমন ভালোবাসি তেমনি তৃণমূল নেতা কর্মীরাও আমাকে ভালোবাসে। তাই নেতা কর্মী ও জনগনের আশা পূরণে যদি দল আমাকে পদ দেয়, তাহলে ইউনিয়ন বাসি আমাকে হাসি মুখে গ্রহন করবে বলে আমি আশাবাদী।

তিনি আরও বলেন, আমি যদি আন্ডারচর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক হতে পারি তাহলে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top