বিএম কলেজের ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

বিএম কলেজের ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

সাইদুল ইসলাম, ভোলা।। গত ৩ মার্চ, ২০২২ (শুক্রবার) মধ্য রাতে ভোলার চরফ্যাশন পৌরসভার ৪নং ওয়ার্ডে হরিবাড়ি সংলগ্ন স্বামীর বাড়িতে অস্বাভাবিক মৃত্যু হয় বরিশাল ব্রজমোহন কলেজের এমএসসি এবং চরফ্যাশন সরকারি কলেজের সাবেক মেধাবী শিক্ষার্থী শাশ্বতী রায় চৈতীর।

চৈতীর পরিবারের দাবী, “শ্বশুর-শাশুড়ি খাবারের সঙ্গে চেতনানাশকে ঔষধ মিশিয়ে অজ্ঞান করে ফ্যানের সাথে লাশ ঝুলিয়ে আত্মহত্যার অপপ্রচার চালায়।

এই ঘটনায় চরফ্যাশন থানায় চৈতীর বাবা বাদী হয়ে শাশুড়ি নিয়তি রানীকে প্রথম আসামি ও শ্বশুর সমীর সজুমদার, স্বামী মনোজ সজুমদার শাওনসহ তিনজন কে আসামি করে একটি মামলা দায়ের করেন।

ইতিমধ্যে চৈতীর স্বামী মনোজ মজুমদার শাওন, শ্বশুর সমীর মজুমদার কে পুলিশ গ্রেপ্তার করলেও শাশুড়ি নিয়তি রাণীকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। তিনি এখনো পলাতক রয়েছেন। অর্থের অবৈধ লেনদেনের মাধ্যমে আসামিদের নির্দোষ প্রমান করতে তদন্ত রিপোর্ট পরিবর্তনের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে আসামিপক্ষের লোকজন।

এমতাবস্থায় চৈতীর অস্বাভাবিক মৃত্যুর সুষ্ঠ তদন্ত ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে চরফ্যাশন সরকারি কলেজের শিক্ষার্থীরা আগামী ১৯ মার্চ, ২০২২ (শনিবার) সকাল ১১ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবের সামনে শান্তিপূর্ণ মানববন্ধনের আয়োজন করেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top