ইউনিয় পরিষদ নির্বাচনকে

বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ ও সভা অনুষ্ঠিত

ভোলা জেলার লালমোহন  উপজেলার ১ নম্বর বদরপুর  ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৪ নম্বর ওয়ার্ডের এলাকায় গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দিনভর ৪ নম্বর ওয়ার্ডের এলাকায় এ গণসংযোগ ও মতবিনিময় সভা করেন মেম্বার পদপ্রার্থী ইউসুফ মৃধা । এ সময় এলাকার অনেক নারীরা বলেন, ইউসুফ মৃধা  একজন ভালো লোক, জয়ের মালা তারই হোক। তিনি একজন সমাজ সেবক ও এলাকার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। এলাকার যে কোন সমস্যা থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই তাকে দেখা যায়।

সমর্থক স্থানীয়রা আরো বলেন, তিনি আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে ইউসুফ মৃধা  আমরা মেম্বার হিসেবে পেতে চাই।

এ সময় মেম্বার পদপ্রার্থী ইউসুফ মৃধা  বলেন, আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে আপনাদের এলাকার যেই অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো করবো। এই এলাকা থেকে মাদক নির্মূল করে একটি সুন্দর সমাজ হিসেবে গড়ে তুলবো। জনগণকে সাথে নিয়ে ৪ নম্বর ওয়ার্ডকে একটি মডেল রূপে প্রতিষ্ঠিত করবো। এসময় ছাত্রদল নেতা পারভেজ হোসেন বলেন, যারা এর আগে বদরপুর ইউনিয়ন ৪ নং ওয়াডে মেম্বার হয়েছিলেন তাড়া অনেক চাঁদাবাজি ও মানুষের ওপর অনেক অত্যাচার করেছিল,তাড়া সরকারি সব ভাতা নিজেরা হাসিল করেছিল,অসহায় মানুষের উপর অনেক অত্যাচার করেছিল। তাই সবাই আসুন আমরা ৪ নং ওয়াডে সমাজ সেবক হিসেবে ইউসুফ মৃধাকে মেম্বার হিসেবে চাই।

ভোলা, লালমোহন প্রতিনিধি।। মোঃ পারভেজ ইসলাম।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top