অমর একুশে হল

হলের সামনের ফুটপাত চলাচল উপযোগী করলো অমর একুশে হল ছাত্রলীগ।

ক্যাম্পাস থেকে একুশে হলে আসতে বঙ্গবাজার- আনন্দবাজার রাস্তার ফুটপাতটি দীর্ঘ দিন আশেপাশের দোকানদাররা যত্রতত্র তাদের মালামাল দিয়ে দখল করে রেখেছিল।যাতে করে এফ এইচ হল,সুফিয়া কামাল হল সহ একুশে হলের ছাত্রছাত্রীদের চলাচলের অসুবিধা হচ্ছিলো।এছাড়া ও কিছু উদ্বাস্তু ও নেশাখোর দের দৌরাত্ম বৃদ্ধি পায় সন্ধ্যার পর থেকে।এর তাৎক্ষণিক সুষ্ঠু সমাধানের জন্য শিক্ষার্থীদের দাবী অনুযায়ী চলাচলের সুবিধার্থে উদ্যেগ নেওয়া হয়।

“ছাত্রদের অভিযোগ শুনে অমর একুশে হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হাসান সোহাগ নিজে সেখানে যান এবং দোকানদার কে জিনিসপত্র ফুটপাত থেকে সরানোর নির্দেশ দেন যাতে করে ফুটপাত চলাচল উপযোগী থাকে। তিনি আরও বলেন  এই ফুটপাতের পরিবেশ ভালো রাখতে আমরা একুশে হল ছাত্রলীগ নিয়িমত এর তদারকি করবো।সামনের দিনগুলোতেও চলাচলের পথ সুগম রাখতে কাজ করে যাবে একুশে হল ছাত্রলীগ “।

অমর একুশে হল ছাত্রলীগের কর্মী জুনায়েদ নিত্যসংবাদকে বলেন,ছাত্রলীগ একটি শিক্ষার্থীবান্ধব সংগঠন,এমন কিছু অবশ্যই হবে না যার জন্য হলের শিক্ষার্থীরা দূর্ভোগ পোহাতে হয়।তাই আমরা সোহাগ ভাইয়ের প্রত্যক্ষ নির্দেশনায় ফুটপাত পরিস্কার এবং চলাচল উপযোগী করি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top