তিতুমীর কলেজে আসতে পেরে আমি উচ্ছ্বসিত- শিক্ষামন্ত্রী

তিতুমীর কলেজে আসতে পেরে আমি উচ্ছ্বসিত- শিক্ষামন্ত্রী

সোমবার (১৮ এপ্রিল) বিকালে সরকারি তিতুমীর কলেজে নবনির্মিত ১০ তলা দুটি একাডেমিক ভবন ও নির্মানাধীন দুটি আবাসিক হল এবং পাশাপাশি ‘হৃদয়ে মুজিব’ শিরোনামের বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আরো উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হক চৌধুরী, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বঙ্গবন্ধু ম্যুরাল উদ্বোধন শেষে কলেজটির শহীদ বরকত মিলনায়তনে ইফতার ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোসাঃ তালাত সুলতানা। অনুষ্ঠানের আহ্বায়ক হিসেবে ছিলেন, কলেজটির ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রধান অধ্যাপক সালাউদ্দিন আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশের শিক্ষা, সংস্কৃতি সব কিছু এগিয়ে যাবে। আমরা সকলে একসঙ্গে কাজ করব এই প্রত্যাশা রাখি। তিতুমীর কলেজে আজকের এই আয়োজন অত্যন্ত প্রশংসনীয়। তিতুমীর কলেজ সবচেয়ে বড় কলেজ। এখানে আসতে পেরে আমি উচ্ছ্বসিত।

সভাপতির বক্তব্যে তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা বলেন, তিতুমীর কলেজে আজকে বিশেষ দিন। বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন করা ভাগ্যের বিষয়। আজকের উপস্থিত প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, ছাত্রলীগের অভিভাবক সহ আমন্ত্রিত সকল অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এ সময় বিশেষ অতিথি হিসেবে তিতুমীর কলেজ নিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হক চৌধুরী, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। এসময় ম্যুরাল নির্মাণে সার্বিক সহযোগিতা করায় কলেজ শাখা ছাত্রলীগের ভূয়সী প্রশংসা করেন কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক।

এ সময় তিতুমীর কলেজের নানান সফল কার্যক্রম নিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল।

নিজস্ব সংবাদদাতা: ইয়াসিন আরাফাত।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top