রবিবার, নভেম্বর ২৮, ২০২১
রবিবার, নভেম্বর ২৮, ২০২১

স্বজনপ্রীতি ও অর্থ বানিজ্যেসহ নানা অনৈতিক কর্মকান্ডের অভিযোগ লালমোহন উপজেলা ছাত্রদল আহবায়ক মারুফ হোসাইন এর বিরুদ্ধে

স্বজনপ্রীতি  ও অর্থ বানিজ্যেসহ নানা অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এনে লালমোহন উপজেলা  ছাত্রদলের আহবায়ক  মারুফ হোসাইন  বহি:স্কার দাবিতে লালমোহন উপজেলা ছাত্রদল একাংশ। তাদের অভিযোগ, লালমোহন উপজেলা ছাত্রদল এর আহ্বায়ক   পদ পাওয়ার পর থেকেই উক্ত মারুফ স্বেচ্ছাচারিতাসহ অর্থের বিনিময়ে বিবাহিত, মাদকাসক্ত এবং অছাত্র ব্যক্তিদের দলের থানা ও ইউনিয়ন কমিটিগুলোতে স্থান  দিয়ে নানাভাবে বিতর্কিত হয়েছেন।

সরকারি দলের সাথে আঁতাত করে রাজনীতি করাসহ নিজ দলের ত্যাগী নেতা-কর্মীদের নানাভাবে বঞ্চিত করে একচ্ছত্র প্রভাব বিস্তার করেছেন তিনি। মারুফ  এসব অনৈতিক কর্মকান্ডের কারণে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে দাবি করে অবিলম্বে তাকে দল থেকে বহি:স্কার করা প্রয়োজন বলে মনে করছেন স্থানীয় নেতা-কর্মীরা। মারুফকে  সরকারি দলের দালাল হিসেবে আখ্যা দিয়ে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নাজিমউদ্দীন বাপ্পি বলেন মারুফ জাতীয়তাবাদী দলে সব আওমীলীগ এজেন্ট বাস্তবায়ন জন্য তিনি এই সব কাজ করছেন।

লালমোহনের গন মানুষের নেতা সাবেক ৬বারের এমপি ও বিএনপি ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, তিনি নাকি ছাত্রদল আহবায়ক কে চিনেন না কোনোদিন নাকি তার নামই শুনেন নাই, তাহলে তিনি এলো কোথা থেকে, এই দিকে লালমোহন উপজেলা সদস্য সচিবের সাথে কথা বলে জানা গেছে মারুফ অন্য দলের  এজেন্ট হিসেবে কাজ করছেন, তিনি আরও বলেন তার কারনে লালমোহন এখন ছাত্রদল দুই ভাগে খন্ড, ত্যাগী নেতা কর্মীরা তার কারনে খুব অপমান ও অপদস্ত হয়েছে এবং নির্যাতনের শিকার হয়েছে। তাই লালমোহন উপজেলা ছাত্রদল এর আহবায়ক মারুফ হোসাইনকে তৃনমূলের নেতা কর্মীরা বহিষ্কার চায় বলে জানিয়েছেন উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নাজিমউদ্দীন বাপ্পি।

সর্বশেষ খবর

Related news

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here