কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

‘শান্তির ঘুম’ লিখে স্ট্যাটাস, কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

‘শান্তির ঘুমলিখে স্ট্যাটাস কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

যশোরের বাঘারপাড়া পৌরসভায় ঐশী রায় রিয়া (১৯) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে পৌরস’ভার ৮ নম্বর ওয়ার্ডের মহিরণ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেল মুকিত সরকার।

রিয়া মহিরণ এলাকার মৃত স্বপন রায়ের মেয়ে। তিনি যশোর সদরের হামিদপুর আল-হেরা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন।

রিয়ার বোন প্রিয়া রায় জানান, শুক্রবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে রিয়া। পরদিন শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সকালের খাবা;র খেতে ডাকা হয়। কিন্তু কোনো সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙে ভেত;রে গেলে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় তার ঝুল;ন্ত মরদেহ দেখা যায়। পরে প্রতিবেশী ও থানা পুলি’শের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করা হয়। রিয়া একজন সঙ্গীতশিল্পীও।

প্রিয়া রায় আরও জানান, ঐশীর ফেসবুক আইডিতে ‘শান্তির ঘুম’ লেখা একটি স্ট্যাটাস দেখা গেছে। মধ্যরাতে ওই স্ট্যাটাসটি সে পোস্ট করে।

বাঘারপাড়া থা’নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, প্রাথ’মিক’ভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটি আত্মহত্যা করেছে। ময়নাত’দন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠা’নো হয়েছে। তবে কী কারণে আত্মহত্যা করে’ছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তথ্যসূত্রঃ ক্যাম্পাস টাইমস

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top