Friday, May 7, 2021
Homeবাংলাদেশসব তথ্য ফাঁস করে দিবো- মির্জা কাদের

সব তথ্য ফাঁস করে দিবো- মির্জা কাদের

শান্তি প্রস্তাব দিয়ে ৮ দিনের মাথায় আবারও ফেসবুক লাইভে এসে এবার সকল তথ্য ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছেন, বসুরহাট পৌরসভার মেয়র ও ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

গত মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত ১০টার দিকে তার কর্মী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এ হুমকি দিয়েছেন।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জা বলেন, আমেরিকার এবারের নির্বাচন ব্যবস্থা আমি দেখে এসেছি। তাদের নির্বাচন ব্যবস্থা দেখে আমার বিবেকে আঘাত লেগেছে। এটা চলতে দেয়া যায় না এই দেশে। ওবায়দুল কাদের সাহেব আপনাকে জবাব দিতে হবে। আপনি আমার মুখ বন্ধ করতে পারবেন না।

মেয়র বলেন, আগামী কয়েক দিনের মধ্যে ঢাকায় সাংবাদিক সম্মেলন করে আপনাদের কাছে সকল তথ্য ফাঁস করে দেব। আমি আজকে স্পষ্ট ভাষায় বলছি, আমার এখানে আমার কর্মীদের ওপর দমন নিপীড়ন এ গুলো বন্ধ করেন। করোনার কারণে রমজানের কারণে আমরা চুপ আছি। আমরা কত দিন চুপ থাকব, এভাবে নির্যাতন সহ্য করে। ওবায়দুল কাদের সাহেব এগুলো বন্ধ করেন। এগুলো আপনার কারসাজি।

আরও পড়ুন : কি আছে মুনিয়া-আনবীরের অডিও ক্লিপে (ভিডিও)

কাদের মির্জা আরো বলেন, মিডিয়া ও সাংবাদিকদের মুখ বন্ধ করে ফেলেছেন টাকা দিয়ে, কাউকে হুমকি দিয়ে। আজকে ঢাকাতে আমাকে সাংবাদিক সম্মেলন করতে দেন না। কিভাবে করতে হয় সাংবাদিক সম্মেলন, সেটা আমি জানি। আপনারা বন্ধ করতে পারবেন না, সেই সাংবাদিক সম্মেলন।

ওবায়দুল কাদেরের স্ত্রী ইশরাতুন্নেসা কাদের প্রসঙ্গে বলেন, আপনার স্ত্রীর সব তথ্য আমার কাছে আছে।সে এখনো দুদকের মামলার আসামি। আপনি তা লুকিয়ে রেখেছেন। আপনার স্ত্রীর অপকর্ম আমরা তুলে ধরেছি। আপনার স্ত্রীকে বাঁচাতে পারবেন না। 

Facebook Page: http://facebook.com/nittosongbad

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular