গাইবান্ধায় কোওয়ার্কিং স্পেস চালুর মাধ্যমে ইকমার্সকে এগিয়ে নিতে কাজ করছে কোওয়ার্ক

0
29

আজ শুক্রবার রাত্রিকালীন সময়ে গাইবান্ধার মাননীয় জেলা প্রশাসক মহোদয়ের সাথে তাঁর আমন্ত্রণে তার বাংলোতে দীর্ঘ আলোচনা হয়েছে কোওয়ার্ক টিমের সাথে। গাইবান্ধা জেলায় রুরাল ই-কমার্স সম্প্রসারন নিয়ে, ইকমার্সের উন্নয়নে কোওয়ার্কের বিভিন্ন গৃহীত কার্যক্রম নিয়ে।

কোওয়ার্কের পক্ষ থেকে আবেদন করা হয়েছে লোকাল উদ্যোক্তাদের ইকমার্সের সম্প্রসারণের জন্য কোওয়ার্কিং স্পেসের ব্যবস্থা করে দেবার জন্য।

মহোদয় অত্যন্ত আনন্দিত কোওয়ার্কের কার্যক্রম দেখে। তিনি কোওয়ার্কের মুভমেন্ট এবং ইকমার্সের জন্য বিভিন্ন উদ্যোগ্যের কথা শুনে কোওয়ার্কিং স্পেসের ব্যবস্থা করে দিবেন বলে জানিয়েছেন।

কোওয়ার্কের ফাউন্ডার আসিফ আহনাফ বলেন দেশের বিভিন্ন বড় বড় ইকমার্স কোম্পানিও চাচ্ছে গাইবান্ধায় একটি এড্রেস। যেখানে তারা লোকাল ক্ষুদ্র উদ্যোক্তাদের সাথে যুক্ত হতে পারবে। এজন্যও স্থানীয় সরকারি সাপোর্ট প্রয়োজন।

এদিকে গ্রুপ লিডার মামুনুর রশিদ বলেন আমরা অত্যন্ত আশাবাদী এভাবে সব জায়গায় স্থানীয় ভাবে উদ্যোক্তাদের পাশে দাঁড়াতে পারবো। উদ্যোক্তাদের সহযোগিতা করে তাদের নিয়ে ইকো সিস্টেম তৈরি করতে পারবো। একই ভাবে আমরা ২০২১ সালের মধ্যে অন্তত ৩০ টি জেলায় উদ্যক্তাদের জন্যে কো ওয়ার্কিং স্পেস গড়ে তুলবো।

আরো উপস্থিত ছিলেন গাইবান্ধা অনলাইনের ফাউন্ডার মো আহসান, গাইবান্ধা উদ্যোক্তা ফোরামের চেয়ারম্যান মো হাফিজুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here