Thursday, May 6, 2021
Homeবাংলাদেশকি আছে মুনিয়া-আনবীরের অডিও ক্লিপে (ভিডিও)

কি আছে মুনিয়া-আনবীরের অডিও ক্লিপে (ভিডিও)

 

নিজস্ব প্রতিবেদক : সময় যত পেরিয়ে যাচ্ছে ততই রাজধানীর গুলশানে ফ্ল্যাট থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় বেরিয়ে আসছে নতুন সব তথ্য। ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে যেখানে একজন ব্যক্তি এবং এক নারীর কথোপকথন শোনা যায়। বিভিন্ন গণমাধ্যমে দাবি করা হয়, এই অডিও ক্লিপটি মামলায় আসামি করা ‘শিল্পপতি’ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এবং গলায় ফাঁস নিয়ে ‘আত্মহত্যা’ করা মোসারাত জাহান মুনিয়ার।

অডিও ক্লিপে আনভীর বলছে, আমার টাকাটা দিয়া দিস, তুইই আমার টাকা নিয়েছিস। এর পরিপ্রেক্ষিতে মুনিয়া বলছে, আল্লাহরে ভয় পান না আপনি? আপনাকে কে বলছে আমি ৫০ লাখ টাকা নিছি, আমি কোনো টাকা নেই নাই। উত্তরে অন্যপাশ থেকে আনভীর বারবার তরুণীকে অকথ্য ভাষায় গালাগালি করছেন।

সোমবার রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে (২৬ এপ্রিল) সন্ধ্যায় গলায় ওড়না প্যাচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় গুলশান থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে কলেজছাত্রী মুনিয়ার পরিবার।

এ বিষয়ে পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী জানান, সব বিষয়কে সামনে রেখেই তদন্ত চলছে। জড়িত কেউ ছাড় পাবে না । তিনি আরও জানান, বাসাটির বাড়িওয়ালার কাছ থেকে পাওয়া চুক্তিপত্র অনুযায়ী ফ্ল্যাটটি মার্চ মাসের ১ তারিখে ভাড়া নেন মুনিয়া।  চুক্তিপত্র  অনুযায়ী অগ্রিম ২ লাখ টাকা দিয়ে প্রতি মাসে ১ লাখ টাকা ভাড়ার বিনিময়ে ওই বাসায় একাই থাকতেন কলেজছাত্রী।

 

সূত্রঃ সিটি নিউজ ঢাকা।

আরও খবর: ৫৩ জন নাবিক নিয়ে নিখোজ সাবমেরিন

ফেসবুক: http://facebook.com/nittosongbad.com

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular